Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে আসামি ধরতে গিয়ে গুলিতে নিহত ৮ পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১০:১৫ এএম

ভারতে আসামি ধরতে গিয়ে গুলিতে পুলিশের ৮ সদস্য নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ডেপুটি পুলিশ সুপার, তিনজন এসআই ও চারজন কনস্টেবল।

উত্তরপ্রদেশের কানপুরে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে উত্তরপ্রদেশ পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। খবর এই সময়।

পুলিশ জানিয়েছে, চৌবেপুর থানার অন্তর্গত ডিকরু গ্রামে কুখ্যাত অপরাধী বিকাশ দুবেকে ধরার জন্য অভিযান চালায় পুলিশ। ৬০টিরও বেশি অপরাধের মামলায় অভিযুক্ত বিকাশ।

লুকিয়ে থাকা অপরাধীকে ধরতে পুলিশের একটি দল এগোনো শুরু করলেই তাদের দিকে ধেয়ে আসে গুলিবৃষ্টি। একটি বাড়ির ছাদ থেকে এলোপাতাড়ি গুলি চালানো হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ডেপুটি পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্র, তিন সাব ইনস্পেক্টর ও চারজন কনস্টেবল।

উত্তরপ্রদেশ পুলিশের ডিরেক্টর জেনারেল এইচসি অবস্থি জানিয়েছেন, গ্রামে ঢুকতেই বাড়ির ছাদ থেকে পুলিশের ওপর গুলি চালাতে শুরু করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

পুলিশের অভিযানের খবর অপরাধী আগেই জানতে পেরে পরিকল্পনা করে এ হামলা চালানো হয়েছে বলে জানান তিনি।

কানপুরের এডিজি জেএন সিংহ জানিয়েছেন, পরিস্থিতির মোকাবেলায় কনৌজ ও কানপুরের দেহাত থেকে বিশাল পুলিশবাহিনী নিয়ে আসা হয়েছে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৩ জুলাই, ২০২০, ১০:৫৬ এএম says : 0
    মোদি সন্ত্রাসী, সন্ত্রাসীদের জন্মদাতা মোদি, সে খুশি হইবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ