Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত-২

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১১:৩৪ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ ২জন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও ২জন। গতকাল বৃহস্পতিবার রাত ও সন্ধ্যায় পৃথক দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রাত সাড়ে ৮টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর বাজারে বালি ভর্তি ড্রাম ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে রাইব (১৮), আনোয়ার (২৫), আব্দুল্লাহ (২০) নামে ৩জন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাইব মারা যায় এবং আহত আনোয়ার ও আব্দুল্লাহকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রাইব উপজেলার আদাবাড়ি ইউনিয়নের গরুড়া ফুটানিবাজার এলাকার চান্দু মন্ডলের ছেলে এবং গুরুতর আহত আনোয়ার (২৫) ও আব্দুল্লাহ্ (২০) একই এলাকার আব্দুর রহমান ও আব্দুল মজিদের ছেলে। অরপদিকে ইজিবাইকের ধাক্কায় সাজিম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে দৌলতপুর-তারাগুনিয়া থানামোড় সড়কের মন্ডলপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু শালিমপুর গ্রামের রানা বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশু সাজিম রাস্তার পার হয়ে তার নানার কাছে যাওয়ার সময় দ্রুতগামী একটি ব্যাটারী চালিত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে শিশুটি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়। এ সময় পাশ্ববতী গংগারামপুর এলাকার ইজিবাইক চালক আলমগীর হোসেনকে এলাকাবাসী আটক করলেও পরে তাকে ছেড়ে দেওয়া হয়। নিহত শিশুটির নানা রাস্তার ওপার থেকে ডাক দিলে শিশুটি রাস্তা পার হতে গিয়ে দূর্ঘটনার শিকার হয়। নিহত শিশু সাজিম তারাগুনিয়া মন্ডলপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) নিশিকান্ত জানান, ইজিবাইকের ধাক্কায় সাজিম নামে এক শিশু মারা গেছে। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে তারা শিশুটির দাফন সম্পন্ন করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ