Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে নতুন করে ২৮ জন করোনায় আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ৬৯৭ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১১:৫০ এএম

টাঙ্গাইলে নতুন করে ২৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্ত হলো ৬৯৭ জন। জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩১০ জন। মারা গেছে মোট ১৩ জন। নমুনা সংগ্রহের রিপোর্ট পেন্ডিং রয়েছে ১৯৮টি। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ৩৫৯ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৪ ঘন্টায় জেলায় আক্রান্তদের মধ্যে মির্জাপুরে ১৩ জন, মধুপুরে ৭ জন, সদরে ৩ জন, কালিহাতীতে ২, দেলদুয়ারে ১ জন, বাসাইল উপজেলায় ১ জন ও ঘাটাইলে ১জন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছে টাঙ্গাইল সদর উপজেলায় ১৪০ জন, নাগরপুরে ৩৮ জন, দেলদুয়ারে ৪৩ জন, সখীপুরে ২৫ জন, মির্জাপুরে ২৩৩ জন, বাসাইলে ১৪ জন, কালিহাতীতে ৪২ জন, ঘাটাইলে ২৮ জন, মধুপুরে ৪১ জন, ভূঞাপুরে ৩০ জন, গোপালপুরে ৩৫ জন ও ধনবাড়ী উপজেলায় ২৮ জন। এ নিয়ে জেলায় সর্বমোট ৯৯৭ জন আক্রান্ত হয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট মৃত্যু হয়েছে ১৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ১ জন, দেলদুয়ারে ১ জন, সখীপুরে ১ জন, মির্জাপুরে ৫ জন, ঘাটাইলে ২ জন, মধুপুরে ১ জন, ভূঞাপুরে ১ জন ও ধনবাড়ীতে ১ জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ২৫ জন ভর্তি হয়। ১৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ