Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর করোনা পজেটিভ শনাক্তকৃত সালেহা বেগমের বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০১ পিএম

পটুয়াখালীর টাউন কালিকাপুর এলাকায় বসবাসকারী পাংগাশিয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া এলাকার অধিবাসী মোশাররফ হোসেন এর স্ত্রী সালেহা বেগম (৫৫) গতকাল রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
পটুয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের সূত্রে জানা গেছে,গত ২৫ জুন করোনা পজেটিভ শনাক্তকৃত রুগী হিসেবে সালেহা বেগম ভর্তি হয়। গতকাল বিকেলে সালেহা বেগমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৃত সালেহা বেগম এর স্বামী মোশাররফ হোসেন জানান, রাতে সালেহা বেগম চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে মারা যান। তিনি আরো জানান, করোনা উপসর্গ থাকায় গত ২১ তারিখ তার স্ত্রী সহ পরিবারের সদস্যদের নমুনা প্রদান করেন।২২জুন তার স্ত্রী ও মেয়ের নমুনায় করোনা পজিটিভ শনাক্ত হয় এবং তার নমুনা নেগেটিভ আসে। পরবর্তীতে তার স্ত্রী অসুস্থ হয়ে পড়লে গত২৫ জুন সালেহা বেগমকে তার মেয়ে সহ পটুয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় । মেয়ে বর্তমানে সুস্থ অবস্থায় রয়েছে।

মধ্যরাতে সালেহা বেগমের মৃতদেহ পাংগাশিয়ার তেঁতুলবাড়িয়া গ্রামে নিজ বাড়িতে কোভিড প্রটোকল অনুযায়ী দাফন করা হয়েছে বলে জানিয়েছেন মোশারফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন