Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেটে বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা এম এ হকের ইন্তেকাল

২ দফা জানাযার পর আজ রাত ৮ টায় দাফন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:৫১ পিএম

আরেক বরণ্য রাজনীতিবিদকে হারালো সিলেটবাসী। এবার মারা গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট জেলা, মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক। শরীরে নিউমোনিয়া ও করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে স্থানীয় নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গত মঙ্গলবার (৩০ জুন) বিকালে শারীরিক অবস্থা খারাপ হলে হলে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তাঁর শরীরে করোনাভাইরাস ছিল কি-না তা নিশ্চিত হয়নি এখনো। বুধবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয় এম এ হককে।
এদিকে সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক অন্তিম শয়নে দাফন সম্পন্ন হবে জন্ম স্থান বালাগঞ্জে। শুক্রবার রাত ৮টা পর দেওয়ানবাজার ইউনিয়নের কুলুমা গ্রামে মা-বাবার কবরের পাশে তাকে দেয়া হবে কবর। জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৫টায় মানিকপীরের টিলা সংলগ্ন মাঠে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে মরহুম এম এ হকের। পরে রাত ৮টায় দ্বিতীয় জানাযার নামাজ শেষে গ্রামের বাড়ি বালাগঞ্জে দাফন সম্পন্ন করা হবে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন