Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

করোনার মধ্যে ভ্রমণ করে সমালোচনার মুখে ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাবা স্ট্যানলি জনসন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১:০১ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস মহামারিতে ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা থাকার পরও গ্রীসে এক সফর করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের বাবা স্ট্যানলি জনসন। –বিবিসি, ডেইলি মেইল

বুধবার মি. জনসন তার বিমান অবতরণের ওপর একটি ইনস্টাগ্রাম ভিডিও এবং অ্যাথেন্স বিমান বন্দরে মাস্ক পরা অবস্থায় একটি সেলফি পোস্ট করেন। তিনি ডেইলি মেইল পত্রিকাকে জানিয়েছেন , প্রয়োজনীয় কাজেই তিনি অ্যাথেন্স গিয়েছেন। সেখানে তার একটি বাড়ি রয়েছে , যেটি ভাড়া দেয়া হয় । গ্রীসে পর্যটন মৌসুম শুরু হওয়ার আগে তিনি বাড়িটিতে করোনা মহামারি মোকাবেলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা তৈরি রাখতে চান বলে জানান ।

ব্রিটিশ পররাষ্ট্র দফতর ‘ প্রয়োজন ছাড়া ’ সবধরনের সফর না করার জন্য নাগরিকদের পরামর্শ দিয়ে ছিল । গ্রীসও ১৫ জুলাইয়ের আগে ব্রিটেন থেকে কোন সরাসরি ফ্লাইট ঢুকতে দেবে না । বিরোধীদল লিবারেল ডেমোক্র্যাট এমপি জেমি স্টোন মন্তব্য করেছেন , ঘটনা দেখে মনে হচ্ছে আমাদের জন্য এক আইন , আর তাদের জন্য আরেক আইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৬ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন