Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাভাইরাস: মৃত্যু বেড়ে ১৯৬৮, আক্রান্ত ১৫৬৩৯১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ২:৫৭ পিএম

দেশে করোনাভাইরাসে আক্রান্ত মৃতের সংখ্যা ১,৯৬৮ জনে দাঁড়িয়েছে। এছাড়া আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,৫৬,৩৯১ জনে।

আজ শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৬৩টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৪,৬৫০ জনের নমুনা পরীক্ষা করা হয়। একই সময়ে সুস্থ হয়েছেন ১,৬০৬ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ৬৮,০৪৮ জন।

গতকাল বৃহস্পতিবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৮,৩৬২টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ৪,০১৯ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১,৫৩,২৭৭ জন। আর গতকাল আরও ৩৮ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ১,৯২৬ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ৪,৩৬৪ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৬৬,৪৪২ জন।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ