Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবী ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৪:৪২ পিএম

দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা, প্রতিবাদ ও অতি দ্রুত মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ। প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ বলেন
লক্ষ কোটি মানুষের প্রিয় মুখপাত্র, ইসলামি মুল্যবোধ, স্বাধীনতা ও নিরপেক্ষ স্বাতন্ত্র্যের পতাকাবাহী "দৈনিক ইনকিলাব"এর সম্মানীত সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সন্মানীত কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানি মূলক মামলার তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেন বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র অরাজনৈতিক পেশাজীবী সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ভোলা জেলা সভাপতি মাওলানা মোঃ আব্দুল খালেক অধ্যক্ষ,করিমজান মহিলা কামিল মাদরাসা চরফ্যাশন,

সাধারন সম্পাদক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম উপাধ্যক্ষ ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসা ভোলা, সহ- সভাপতি মাওলানা আহাম্মদ উল্লাহ আনছারী অধ্যক্ষ বোরহানউদ্দীন কামিল মাদরাসা, বোরহাউদ্দিন উপজেলা, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ মঈনউদ্দীন অধ্যক্ষ হাজারীগন্জ ফাজিল মাদরাসা চরফ্যাশন উপজেলা,সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ মোশারেফ হোসেন অধ্যক্ষ,লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসা লালমোহন উপজেলা,সহ-সভাপতি মাওলানা মোঃ আব্দুস ছামাদ অধ্যক্ষ দিদারুল্লাহ ইসলামিয়া ফাজিল মাদরাসা দৌলৎখান উপজেলা, সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোহাম্মদ কামাল মাহমুদ অধ্যক্ষ চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদরাসা তজুমুদ্দিন উপজেলা, সহ-সভাপতি মাওলানা মোঃ ফরহাদ হোসেন অধ্যক্ষ মনপুরা ফাজিল মাদরাসা মনপুরা উপজেলা,অর্থ-সন্পাদক মাওলানা আব্দুল লতিফ অধ্যক্ষ চন্দ্রপ্রসাধ আলিম মাদরাসা ভোলা সদর উপজেলা,যুগ্ম -সন্পাদক মাওলানা মোঃ হারুন সুপার দক্ষিন কোড়ালিয়া দাখিল মাদরাসা ভোলা, প্রচার- সন্পাদক মাওলানা মোঃ হোসেন সুপার, রমাগন্জ তেফায়েলিয়া দাখিল মাদরাসা লালমোহন উপজেলা, মাওঃ মোঃ আবু জাফর মোঃ মাইনুদ্দিন অধ্যক্ষ চতলা হাসেমিয়া দাখিল মাদ্রাসা,মাওঃ মোঃ আল আমিন সুপার চরছকিনা দাখিল মাদ্রাসা,মাওঃ মোঃ মহিবুল্লাহ সুপার সাফিয়া খানম দাখিল মাদ্রাসা,মাওঃ মোঃ সফিউল্লাহ সুপার মন্তাজ উদ্দিন দাখিল মাদ্রাসা, লালমোহন উপজেলা, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিবৃতিতে তারা আরো বলেন আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন শুধু মাত্র দৈনিক ইনকিলাবের সন্পাদক নন তিনি এ দেশের লাখ লাখ আলেম ওলামা পীর মাশায়েখ শিক্ষক-কর্মচারীদের প্রানের স্পন্দন সত্যের অনুপ্রেঢ়না। তার সফল সম্পাদনায় দৈনিক ইনকিলাব আপোষহীন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। তাই একটি সংবাদকে কেন্দ্র করে একটি মহল তার বিরুদ্বে ষড়যন্ত্র করে আসছে। যা পাঠক ও সুধী সমাজের কাম্য নয়। তাই অনতিবিলন্বে তার বিরুদ্ধে দায়েরকরা ষড়যন্ত্র, হয়রানি মূলক ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের জোড় দাবি করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ