Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

সাতক্ষীরা সদর হাসপাতালের নার্সসহ ১৪ জন করোনা শনাক্ত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৪:৫৫ পিএম

সাতক্ষীরা সদর হাসপাতালের নার্সসহ আরো ১৪ জন করোনা শনাক্ত হয়েছেন। শুক্রবার (০৩ জুলাই) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার।

নতুন করোনা শনাক্তরা হলেন, সাতক্ষীরা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রসুলপুরের রওশন আরা (৫২), কমিউনিটি ক্লিনিক সাতক্ষীরার উপ-সহকারী সুলতানপুরের স্বপ্না (৪২), তালা সদরের পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা রহিমাবাদের সাজেদা খাতুন (৩৬), খেশরা ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মী মুড়াগাছার আকরাম হোসেন (৫৩), পাটকেলঘাটা থানা সদরের সুশান্ত (৪৪), দেবহাটা উপজেলার সুশীলগাতি গ্রামের বাবুর্চি আমিরুল ইসলাম (৩১), সদরের কাটিয়া মাস্টার পাড়ার রেবেকা (৪৩), একই এলাকার মোহনা ((১৬), ওয়ারসিন কবির (৪৮), আলিপুরের রাশিদুল আলম (৩৫), সুলতানপুরের সঞ্জয় কুমার (৪৮), কাটিয়া সরকার পাড়ার রফিকুল ইসলাম সরদার (৫৮), মুন্সিপাড়ার সালমা পারভীন (৪০) ও একই এলাকার তপু (৪০)।
এদিকে, সাতক্ষীরায় নতুন ১৪ জনসহ এপর্যন্ত করোনায় শনাক্ত হলেন ১৯৯ জন। আর স্বামী-স্ত্রীসহ করোনায় মৃত্যুবরণ করেছেন চারজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ