Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পাটকল শ্রমিকদের চাকুরিচ্যুত করা অমানবিক খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৫:২৯ পিএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, করোনাভাইরাসের মহাদুর্যোগ থেকে মুক্তি পেতে মহান আল্লাহর কাছে জাতীয়ভাবে তাওবাহ করতে হবে। পাপাচার, জুলুম, দুর্নীতি পরিহার করতে হবে। আজকে করোনা দুর্যোগের মধ্যে সরকার সকল রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধ করে দিয়ে হাজার হাজার শ্রমিককে চাকুরিচ্যুত করে অমানবিক ও অন্যায় কাজ করেছে। এভাবে শ্রমিকদের পেটে লাথি মারা সুস্পষ্ট জুলুম। সরকারকে রাষ্ট্রায়ত্ত সকল পাটকল পুনরায় চালু করে হাজার হাজার মানুষের কর্মসংস্থানকে অব্যাহত রাখতে হবে। আজ শুক্রবার খেলাফত মজলিস আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ৩ মাস যাবৎ অচেতন অবস্থায় চিকিৎসাধীন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: কে এম নজরুল ইসলামের আরোগ্য ও করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্তদের সুস্থতার জন্য এবং সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণকারীদের রূহের মাগফিরাত কামনায় আজ বিকাল সাড়ে ৩টায় খেলাফত মজলিসের মহাসচিব মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এর পরিচালনায় অনুষ্ঠিত এ ভার্চুয়াল দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, মাওলানা আবদুল বাসিত আজাদ, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহ, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী, ডক্টর’স সোসাইটি অব বাংলাদেশ- ডিএসবি’র সভাপতি ডাঃ আবদুল্লাহ খান, ব্যাংকার্স সোসাইটির সভাপতি আবদুস সমাদ সরকার, হাফিজ মাওলানা নূরুজ্জামান, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা এ কে এম আইউব আলী, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভাকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা শামসুজ্জামান চেীধুরী, মাষ্টার সিরাজুল ইসলাম, বুরহান উদ্দিন সিদ্দকিী, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাস্টার আবদুল মজিদ, মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, অধ্যাপক বজলুর রহমান, মাওলানা আজিজুল হক, এম সদরুজ্জামান খান, মাওলানা আহমদ বিলাল, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান, মুফতি সিহাবুদ্দিন, মাওলানা কাজী আসাদউল্লাহ ও মাওলানা আবদুল হাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ