Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

শিগগিরিই আসছে হুয়াওয়ে নোভা সেভেন আই এবং জিটি-২ই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৬:৫৫ পিএম

অসাধারণ ডিজাইনের হুয়াওয়ে নোভা সেভেন আই এবং ফ্যাশনেবল ওয়াচ জিটি-২ই দেশের বাজারে আসছে খুব শিগগিরই। ক্যামেরা, ডিজাইন, ব্যাটারি আর ৮ জিবি র‌্যাম কনফিগারেশনের জন্য ইতোমধ্যে বিশ্ববাজারে দারুণ সাড়া ফেলেছে নোভা সেভেন আই। এদিকে স্বাস্থ্য ও ফ্যাশন সচেতন মানুষদের জন্য ওয়াচ জিটি ২ সিরিজের ওয়াচ জিটি-২ই’তে মিলবে শারীরিক অনুশীলনের প্রায় ১০০ ধরণের ওয়ার্কআউট মোড। ওয়াচ জিটি-২ই নামের এ সংস্করণে যুক্ত হয়েছে কিছু নজর কাড়া নতুন ফিচার।

মোবাইল ফটোগ্রাফির জন্য আকর্ষণীয় ক্যামেরা ফিচার মিলবে হুয়াওয়ে নোভা সেভেন আই ফোনটিতে। রিয়ার ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকবে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

ফোনটিতে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। ৪০ ওয়াটের সুপারচার্জিং সুবিধাসহ মিলবে ৪২০০ এমএএইচের ব্যাটারি। ফলে ভালো ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এদিকে হুয়াওয়ে অ্যাপগ্যালারি সমর্থিত এ ফোনে প্রয়োজনীয় যে কোনো অ্যাপস পেতে নিজস্ব অ্যাপগ্যালারি ছাড়া ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ দিয়ে অ্যাপ খুঁজে ডাউনলোড করা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুয়াওয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ