Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শফিউল বারী বাবু’র রোগমুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৮:১০ পিএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর আশু রোগমুক্তি কামনায় দেশব্যাপী জেলা ও মহানগরে দোয়া মাহফিল করেছে সংগঠনটির নেতাকর্মীরা। শুক্রবার বাদ জুমা রোগ মুক্তি কামনায় পানি উন্নয়ন বোর্ড জামে মসজিদে দোয়া ও তবারক বিতরণ করেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির। বগুড়া জেলা শাখার উদ্যোগে বাদ জুম্মা বগুড়া বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বিশেষ দোয়া মাহফিল জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন-জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক সরকার মুকুলসহ জেলার নেতৃবৃন্দ। মোনাজাত করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের ইমাম মাওলানা আব্দুল কাদের। এসময় তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং করোনা আক্রান্ত রোগীসহ দেশবাসীর জন্যও দোয়া পরিচালনা করেন।

চাঁদপুর জেলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হজরত আলী এবং সিনিয়র সহ-সভাপতি মেরাজ আহমেদ, হবিগঞ্জ জেলায় সভাপতি এনামুল হক সেলিম এবং সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, বরিশাল মহানগরে বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র ও ২১নং ওয়ার্ডের কাউন্সিলর আলতাফ মাহমুদ শিকদার এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বাদ আছর জেলরোড বেলতলা জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন-যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, সহ-সভাপতি মাহামুদ হাসান চুন্নু, সাঈদ হাসান হীরা, যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, আসলাম শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসেন, আবতাবুল আলম পরাগ, প্রচার সম্পাদক ইমরান হাসান বনি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নাট্যকলা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, সহ-সাস্থ্য বিষয়ক সম্পাদক এম আর মিলন, সহ-ক্ষুদ্র শিল্প বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন প্রমূখ। খুলনা মহানগরের দোয়া মাহফিলে খুলনা মহানগর শাখা স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম একরামুল হক হেলাল এবং সাধারণ সম্পাদক ফারুক হিল্টনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পটুয়াখালী জেলায় জেলা সভাপতি মশিউর রহমান মিলন এবং সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোহনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া অনুষ্ঠানে শফিউল বারী বাবু এবং চট্টগ্রাম মহানগর সভাপতি এইচ এম রাশেদ খান ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর জন্য দোয়া করা হয়। নওগাঁ জেলায় হাট নওগাঁ জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে বাদ জুমায় বিশেষ মোনাজাত করা হয়।

কিশোরগঞ্জ জেলার দোয়া মাহফিলে অংশ নেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি মোঃ বাহার মিয়া, সাধারণ সম্পাদক আবু নাসের সুমন, সহ-সভাপতি মোঃ মুখলেছুর রহমান, সহ-সভাপতি আজিজুর রহমান নাদিম, সহ-সভাপতি মিজানুল ইসলাম বকুল, সহ-সভাপতি মোঃ আজিজুল ইসলাম শাহীন, সহ-সভাপতি মোঃ মতিউর রহমান মতি, সাবেক ছাত্রনেতা মোঃ বিল্লাল উদ্দিন ভূইয়া পরশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল্লাহ কায়সার শহীদ, সহ-সাধারণ সম্পাদক বাছির উদ্দিন রিপন, সহ-সাধারণ সম্পাদক মোঃ ছাইদুর রহমান, সহ- সাংগঠনিক সম্পাদক রাজা আহমেদ, প্রচার সম্পাদক মোঃ নূরে আলম ভূইয়া আলম, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নাঈম ইসলাম, সহ-স্বনির্ভর বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন উজ্জল ও পৌর স্বেচ্ছাসবক দল নেতা জাকির হোসেন প্রমূখ।

জামালপুর জেলার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিব এবং সাধারণ সম্পাদক মোঃ মনোয়ারুল ইসলাম কর্নেলসহ অন্যান্য নেতৃবৃন্দ। সৈয়দপুর জেলা শাখা নয়াবাজার বায়তুল কারাম মসজিদে জুম্মা নামাজের পর মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলার দোয়া মাহফিলে কুড়িগ্রাম জেলা শাখা স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম আবু হানিফ বিপ্লব এবং সাধারণ সম্পাদক মাহমুদ আল হামিদুজ্জামানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ