Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ক্যাম্পে অসুস্থ কারান আইসোলেশনে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ইংল্যান্ডের অনুশীলন ক্যাম্পে তিন দিনের প্রস্তুতি ম্যাচে ছিলেন পেসার স্যাম কারান। খেলা চলাকালীনই অসুস্থ অনুভব করার পর নিজেকে স্বেচ্ছায় আলাদা করে নেন তিনি। ডায়রিয়া শুরু হওয়ায় কারানকে আবার কোভিড-১৯ পরীক্ষাও দিতে হয়েছে। এক বিবৃতিতে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানায়, গেল বুধবার রাতে হঠাৎ অসুস্থ বোধ করেন কারান। তার ডায়রিয়া ও শারীরিক দুর্বলতা দেখা দেয়। এরপর থেকেই সাউথ্যাম্পটনের এইজেস বোলে হোটেল রুমে নিজেকে আলাদা করে ফেলেছেন তিনি।
হোটেল রুম থেকেই কোভিড-১৯ পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। সুস্থতা ও নতুন রিপোর্টে নেগেটিভ আসা সাপেক্ষে অনুশীলনে ফিরতে পারবেন তিনি। তবে গতপরশু ইসিবি জানিয়েছে, নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলা তিন দিনের প্রস্তুতি ম্যাচে আর ফিরতে পারবেন না ২২ বছর বয়সী বাঁহাতি পেসার, ‘বিকাল থেকে সে ভালো বোধ করছে। সে নিজেকে রুমে আলাদা করে রেখেছে। তিন দিনের প্রস্তুতি ম্যাচে আর নামবে না সে। দলের চিকিৎসক এই সময়ে তাকে পর্যবেক্ষণে রাখবেন।’
গত সপ্তাহে খেলোয়াড়, ম্যাচ অফিসিয়াল, হোটেল ও ভেন্যুর সাপোর্ট স্টাফ মিলিয়ে ৭০২টি কোভিড-১৯ পরীক্ষা করাতে হয়েছে ইসিবিকে। সবগুলো পরীক্ষার ফলই অবশ্য নেগেটিভ এসেছে।
করোনা মহামারিতে আন্তর্জাতিক ক্রিকেটের চার মাসের স্থবিরতা শেষ হচ্ছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ দিয়েই। আগামী ৮ জুলাই সাউথ্যাম্পটনে শুরু হবে দুদলের তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অসুস্থ-কারান
আরও পড়ুন