Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে বিদ্যুৎ মিস্ত্রির মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

ফতুল্লার পাগলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সৎ কুমার সরকার (২৬) নামক এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টায় ফতুল্লা থানার পাগলা নন্দলালপুর এলাকায় আবু নাছেরের মালিকানাধীন ন্যাশনাল ব্রিক ফিল্ড প্রাইভেট লি. নামক ইটভাটার ওয়ার্কশপে এ ঘটনা ঘটে বলে জানা যায়। সৎ কুমার সরকার জেলার রূপগঞ্জ উপজেলার পূর্বপাড়া নাওরা গ্রামের মৃত কৃষক কুমার সরকারের ছেলে। 

ইলেকট্রিক মিস্ত্রির বড় ভাই অশোক কুমার সরকার জানান, তার ভাই পাগলা নন্দলালপুরস্থ আবু নাছেরের ন্যাশনাল ব্রিক ফিল্ড প্রাইভেট লিমিটেডের ওয়ার্কশপে ইলেকট্রিক মিস্ত্রী হিসেবে গত দুই বছর ধরে কাজ করতো। গতকাল সকাল ৮টায় ওয়ার্কশপে কাজ করাকালীন অসাবধানতাবশতঃ বিদ্যুৎস্পৃষ্ট হয় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়।
ঘটনার বিষয়ে ফতুল্লা থানার এসআই মিজান (১) জানান, ন্যাশনাল ব্রিক ফিল্ড প্রাইভেট লিমিটেডের ওয়ার্কশপের ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করতো সৎ কুমার সরকার। শুক্রবার সকাল ৮ টায় কাজ করাকালীন বিদ্যুৎস্পৃষ্টে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ