Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শিশু থামালো ইন্টারভিউ!

দ্য ইন্ডিপেনডেন্ট | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম

লাইভ সাক্ষাৎকারে বিঘ্ন। বাধ্য হয়ে মাঝপথেই থামতে বাধ্য হলেন অ্যাঙ্কর। তবে প্রযুক্তি ত্রুটি নয় বরং এক শিশুর বাধায় বন্ধ করা হয় সেই লাইভ সাক্ষাৎকার।
সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা গেছে, বিবিসির অ্যাঙ্কর ক্রিশ্চিয়ান ফ্রেজার সাক্ষাৎকার নিচ্ছিলেন চিকিৎসক ক্লেয়ার ওয়েনহামের। সেই সময় হামলে পড়ে ওই চিকিৎসকের মেয়ে। আর তার শিশুসুলভ আচরণে অ্যাঙ্কর বাধ্য হন সেই সাক্ষাৎকার মাঝপথে থামাতে।

জানা গেছে, ছোট সেই শিশু স্কারলেটের আবদার ছিল, সে দেখতে চায় মা কার সঙ্গে কথা বলছে। আর এই আবদার মেটাতে গিয়েই বিপত্তি। চিকিৎসক ক্লেয়ার লন্ডন স্কুল অফ ইকনমির বিশ্ব স্বাস্থ্য কমিটির সদস্য।
করোনাভাইরাস ও লকডাউন প্রসঙ্গেই তার সাক্ষাৎকার চলছিল। সেই সময় পেছনে এসে হাজির হয় স্কারলেট। তার মনোসংযোগ নষ্ট করতে স্কারলেটকে ওই চিকিৎসক বলেন, দেখো নিচের তাকে তোমার জন্য কী আছে।
কারণ ক্লেয়ার জানতেন সেই ইউনিকর্ন পেয়ে চলে যাবে মেয়ে। কিন্তু হঠাৎ করেই ছোট্ট শিশুটি চেচিয়ে ওঠে। আর প্রশ্ন করে, ‘মাম্মি ওর নাম কী? ওর নাম কী? তুমি ওর সঙ্গে আমায় ছেড়ে কোথায় যাওয়ার কথা বলছো?’ এই প্রশ্ন শুনেই হেসে ফেলেন ওই অ্যাঙ্কর।

মেয়ের এমন কীর্তিতে বিব্রত হয়ে চিকিৎসক ক্লেয়ার ক্ষমা চান। কিন্তু বিষয়টি বেশ মজাদার ও বাচ্চাসুলভ। এমনটা বলেই সাক্ষাৎকারে ইতি টানলেন ওই নিউজ অ্যাঙ্কর। পরে বিবিসি সেই ভিডিও টুইটারে পোস্ট করলে ভালোবাসার বন্যায় ভরে যায় স্কারলেটকে। পোস্টের কয়েক ঘণ্টার মধ্যে প্রায় তিন মিলিয়ন ভিউজ পেয়েছে সেই ভিডিও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ