Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

স্বজনপোষণ ইস্যুতে মুখ খুললেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৯:২৪ এএম

বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণ বির্তক যেন কিছুতেই থামছে না। এই অভিযোগ এনে বহু নামজাদা অভিনেতা ও নির্মাতাদের তোপ দেগেছেন বলিউডের একাংশ। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তাপসী পান্নু।

সম্প্রতি এক সাক্ষাতকারে তাপসী পান্নু জানিয়েছেন, আপনি যখন তারকা সন্তান হয়ে জন্মগ্রহণ করবেন, তখন সাফল্যের জন্য আপনাকে খুব বেশি পরিশ্রম করতে হবে না। অন্যদের তুলনায় তারা সুযোগটা বেশিই পেয়ে থাকেন। যেই অধিকার থেকে একেবারেই বঞ্চিত হন বহিরাগতরা।

'থাপ্পড়' খ্যাত অভিনেত্রীর কথায়, 'এটা সত্যি যে, তারকা সন্তানের থেকে বহিরাগতদের অভিনয়ই বেশি পছন্দ করেন দর্শকরা। কেননা যারা বাহিরে থেকে আসেন তারা শতভাগ পরিশ্রম করেন। এমনকি, নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে বহিরাগতদের চেষ্টার কোনও ত্রুটি থাকে না। যেভাবেই হোক ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে চান।'

ক্যারিয়ারে স্বজনপোষণের শিকার হয়েছিলেন কিনা? এমন প্রশ্নের জবাবে তাপসী অকপটে জানান, 'হ্যাঁ, অনেকবার এমন পরিস্থিতির শিকার হয়েছি। এর কারণে বেশ কয়েকটি ভালো সিনেমা আমার হাত থেকে চলে গেছে। তবে শুধু নেপোটিজমই নয়, এক্ষেত্রে দর্শকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। কেননা একজন নতুন নায়িকার সিনেমা যদি দর্শকরা প্রেক্ষাগৃহে গিয়ে না দেখেন, তাহলে নতুনদের কিছুটা ব্যাকফুটে চলে যেতে হয়।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন