Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সুযোগ দিতে চান বিবেক ওবেরয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১০:০৬ এএম
বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ক্যারিয়ারে বেশকিছু ব্যবসা সফল সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তবে গেল কয়েকবছর ধরে নিয়মিত অভিনয় থেকে দূরে আছেন তিনি। শোনা যায়, সালমান খানের সঙ্গে ব্যক্তিগত টানাপোড়েনের জেরে তার ক্যারিয়ারে ভাটা পড়েছে। তবে থেমে থাকার পাত্র নন এই চিত্রতারকা।
 
সম্প্রতি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন বিবেক। যেখানে নতুন প্রতিভাবানদের সুযোগ দেওয়ার কথা উল্লেখ করে তিনি লিখেছেন, 'নতুন মেধাবীদের সবসময়ই সুযোগ দেওয়ার চেষ্টা করেছি। তাই এবার আমার আসন্ন হরর থ্রিলার ফ্রাঞ্চাইজি 'রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার'-এর জন্য নতুন মেধাবীদের সন্ধান করছি।' 
 
ওই পোস্টে তিনি আরও লেখেন, 'আমি এবং প্রযোজনা সংস্থা মন্দিরা মাল্টিমিডিয়া নিরপেক্ষ ভাবে অঙ্গিকার করছি যে, গুরুত্বপূর্ণ চরিত্রে নবাগত অভিনেতাদের সুযোগ দিতে চাই। যেখানে থাকবে না কোনো স্বজনপ্রীতি মনোভাব। আপনি যেখান থেকেই আসুন না কেন, আপনার মেধার প্রকৃত মূল্যায়নটাই আমরা করব। ইন্ডাস্ট্রির বড় পরিবর্তন আনতে আমদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।'
 
জানা গিয়েছে, বিবেক অভিনীত 'রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার' সিনেমাটি পরিচালনা করবেন বিশাল মিশ্র। অভিনেতার অপর একটি সিনেমা 'ইতি' পরিচালনা করবেন একই নির্মাতা। এই দুটি সিনেমায় অভিনয়ের বাইরে প্রযোজনাও করছেন 'মাস্তি' খ্যাত ৪৩ বছর বয়সী এই অভিনেতা।
 
সুশান্তের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণের যে অভিযোগ উঠেছে, সেসময় বিবেকের এমন উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা।


 

Show all comments
  • Anup Dhauria ৬ জুলাই, ২০২০, ১০:৫৬ এএম says : 0
    Thank you
    Total Reply(0) Reply
  • Anup Dhauria ৬ জুলাই, ২০২০, ১০:৫৯ এএম says : 0
    Thank you for your decision
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৮ ফেব্রুয়ারি, ২০২০
৩ ফেব্রুয়ারি, ২০২০
২৭ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৯
১৩ ডিসেম্বর, ২০১৯
২৫ অক্টোবর, ২০১৯
২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন