Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ সন্দেহে বন্ধ দোকানে সিলগালা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১১:২৩ এএম

লক্ষ্মীপুর বাজারের ধানহাটায় শুক্রবার রাত সাড়ে ১১টার নিজাম স্টোর নামে একটি পেঁয়াজ-আলুর আড়ৎের বন্ধ থাকা দোকানে সরকারি চাল মজুদ রয়েছে সন্দেহে দোকানটি সিলগালা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিুকুর রিদোয়ান আরমান শাকিক।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাইমুল কবির টিটু, পরিদর্শক মাইন উদ্দিন, লক্ষ্মীপুর বণিক সমিতির সহ-সভাপতি আবদুল আজিজ, সদস্য এহেতেসান হায়দার বাপ্পী।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিুকুর রিদোয়ান আরমান শাকিক বলেন, গোপন সংবাদে খবর পাওয়া যায়, বাজারের ধানহাটা ওই দোকানটিতে সরকারি চাল মজুদ করা হয়েছে। এর ভিত্তিতে ওই দোকানে অভিযান চালানো হয়। তবে এর আগেই দোকান বন্ধ করে মালিক নিজাম লাপাত্তা হয়ে যায়। এতে দোকান তল্লাশী করা সম্ভব হয়নি। তবে সরকারী চাল মজুদ রয়েছে এমন সন্দেহ থাকায় আপতত দোকানটি সিলগালা করে দেয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন