Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাতক্ষীরার পাটকেলঘাটায় কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১১:৫৪ এএম
সাতক্ষীরার পাটকেলঘাটায় দুলাল ঘোষ (৫০) নামের এক কৃষকের  লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০৪ জুলাই) সকালে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলা থেকে এ লাশ উদ্ধার করা হয়।
 তিনি তালা উপজেলার পাটকেলঘাটা থানার ঝড়গাছা গ্রামের পদ্ম ঘোষের ছেলে।
পাটকেলঘাটার ধানদিয়া ইউপি সদস্য বিশ্বজিৎ ঘোষ জানান,  ঝড়গাছা গ্রামের  মুকুন্দ ঘোষের বেলতলা থেকে(রাস্তার পাশে পুকুর পাড়ে) শনিবার সকালে কৃষক দুলাল ঘোষের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। তিনি ঘটনাস্থলে যেয়ে দুলাল ঘোষের মাথা ও মুখমণ্ডল থেতলানো ও গলায় দাগ রয়েছে ।
তিনি আরো জানান, একই স্থানে  এক বছর আগে একই গ্রামের নাটবর ঘোষের ছেলে গোপাল ঘোষের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছিল।
 স্থানীয়রা জানান, দুলাল ঘোষ ওরফে পাগলা দুলালের ছোট ছেলে সুজয় ঘোষ বিদেশে থাকেন।  বড় ছেলে রমা ঘোষ দুধের ব্যবসা করেন। ছেলেরা বাবা ও মাকে ঠিকমত দেখাশুনা করতেন না।
 তবে দুলাল ঘোষের সুন্দরী স্ত্রীর উপর অনেকের কু’নজর ছিল। এ কারণে দুলাল ঘোষকে হত্যা করা হতে পারে।
পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, মুখমণ্ডল ও মাথা থেতলানোর পর  দুলালকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা লাশ


আরও
আরও পড়ুন