Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ডোনাল্ড ট্রাম্পের ছেলের গার্লফ্রেন্ড করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১:০৫ পিএম

করোনাভাইরাতে আক্রান্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জ্যেষ্ঠ সন্তান ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের গার্লফ্রেন্ড। কিম্বার্লির কভিড-১৯ পজিটিভ আসলেও ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে বিবৃতিতে জানানো হয়েছে। আর পূর্ব সতর্কতার অংশ হিসেবে কিম্বার্লির আসন্ন সব ইভেন্ট বাতিল করবেন বলা হয়েছে।

ট্রাম্প জুনিয়রের গার্লফ্রেন্ড কিম্বার্লি গিলফয়েলের করোনাভাইরাসের আক্রান্তের খবর শুক্রবার যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমগুলোতে আসে বলে শনিবার বার্তা সংস্থা এএফপি’র প্রতিবেদনে বলা হয়েছে।

সাউথ ডাকোডায় যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উপলক্ষে প্রেসিডেন্ট বাবা ট্রাম্পের ভাষণ এবং মাউন্ট রাশমোরে আতশবাজি দেখতে যাওয়া ট্রাম্প জুনিয়রের সঙ্গে ডেটিংয়েও দেখা যায় ফক্স নিউজের সাবেক সঞ্চালক কিম্বার্লিকে।

করোনায় আক্রান্ত হওয়ার পর পরই আইসোলেশনে চলে গেছেন ৫১ বছর বয়সী কিম্বার্লি। প্রেসিডেন্ট ট্রাম্পের সংস্পর্শে যারা আসেন তাদের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ আছে কি-না তা যাচাইয়ে রুটিন টেস্টের সময় তার শরীরে করোনা শনাক্ত হয় বলে নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ