Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আসিফ আকবরের বিরুদ্ধে মামলা করেছেন গায়িকা মুন্নি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১:০৯ পিএম

কন্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন গায়িকা দিনাত জাহান মুন্নি। বৃহস্পতিবার (২ জুন) লিখিত অভিযোগের ভিত্তিতে হাতিরঝিল থানায় এই মামলা নেয় পুলিশ।

বিষয়টি প্রসঙ্গে গণমাধ্যমে দিনাত জাহান মুন্নি জানিয়েছেন, গত কয়েকদিন ধরে ফেসবুকে আমাকে নিয়ে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে আসছিলেন আসিফ। সেখানে তার অনুরাগীরা আমাকে নিয়ে নানা অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করছেন। এভাবে চলতে থাকলে সবাই ভাববে তার বক্তব্যই ঠিক। অবশেষে বাধ্য হয়ে আইনের পথে হেঁটেছি বলে জানান এই গায়িকা।

তবে মামলা করার আগে সাইবার ক্রাইম ইউনিটে গিয়েছিলেন মুন্নি। সেখান থেকে তাকে হাতিরঝিল থানায় পাঠানো হয়। পাশাপাশি সাইবার ক্রাইম ইউনিটের উর্ধ্বতন কর্মকতারা আসিফকে সতর্ক করেছেন বলেও দাবি করেন তিনি।

এদিকে মুন্নিকে ঘিরে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেওয়ার বিষয়টি নস্যাৎ করে দিয়ে গণমাধ্যমে আসিফ জানান, আমি তো কারো নাম উল্লেখ করেনি। তাহলে বিষয়টি সে নিজের গায়ে জড়িয়ে নিলেন কেন?

আসিফের কথায়, 'জেল খাটার অভিজ্ঞতা তার আছে। কিন্তু বিশ্বাস ঘাতকদের চেহারা কেমন হওয়া উচিত সেটা সবার জানা উচিত৷ এমনকি, সব ডকুমেন্ট ও সাক্ষী প্রস্তুত রেখেছেন তিনি। গতবারের মতো এবার আর কাউকে সুযোগ দিতে চান না শ্রোতাপ্রিয় এই শিল্পী।'

তবে এবারই প্রথম নয়, এর আগেও আসিফ আকবরের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করেছিলেন গীতিকার ও সুরকার শফিক তুহিন। ২০১৮ সালের ৪ জুনের সেই মামলায় পাঁচদিন জেলে ছিলেন তিনি। পরে অবশ্য ছাড়া পান বাংলা গানের 'যুবরাজ' খ্যাত এই কন্ঠশিল্পী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন