Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নোয়াখালীতে পুলিশসহ করোনায় আক্রান্ত আরও ৪০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১:২৯ পিএম

গত ২৪ঘন্টায় নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০জন। যার মধ্যে কয়েকজন পুলিশ সদস্য, ব্যাংকার, এনজিও কর্মী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ২২৭৫জন।

শনিবরা দুপুরে নোয়াখালী সিভিল সার্জন অফিস থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. মো. নিজাম উদ্দিন মিজান বলেন, গত ২৪ঘন্টায় দ্বীপ উপজেলায় নতুন করে ১৩জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৯জন পুলিশ সদস্য ও ৪জন ভিন্ন পেশার লোক রয়েছেন। আক্রান্তদের শারীরিক অস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হয়েছে। লকডাউন করা হয়েছে আক্রান্তদের বাড়ী।

সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৩, সুবর্ণচরে ৫, হাতিয়ায় ১৩, বেগমগঞ্জে ১০, সেনবাগে ১, কোম্পানীগঞ্জে ৪ ও কবিরহাটে ১০জন রোগী রয়েছে। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১০৬৮ ও আইসোলেশনে রয়েছেন ১১২২জন। জেলায় সর্বমোট আক্রান্ত ২২৩৫জন। এদের মধ্যে সদরে ৬৮০, সুবর্ণচরে ১৩৯, হাতিয়া ৩৭, বেগমগঞ্জে ৬৬৫, সোনাইমুড়ীতে ১১৮, চাটখিলে ১৪১, সেনবাগে ১০২, কোম্পানীগঞ্জে ১১৭ ও কবিরহাটে ২৩৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ