Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্ত্রী গৌরির কাছে যা চাইলেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ২:০০ পিএম
একজন বলিউড সুপারস্টার, অন্যজন জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার। বলা হচ্ছে শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানের কথা। কিং খান পত্নী যে ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে সুদক্ষ ইতোমধ্যে সেকথা অনেকেরই জানা। স্বপ্নের মান্নাত থেকে শুরু করে খান সাহেবের অফিস নিজের হাতে সাজিয়েছেন তিনি। এবার প্রকাশ্যেই স্ত্রীর কাছে দারুন এক আবদার করে বসলেন খোদ বাদশা।
 
সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফ্যান্সি সেলিংয়ের বেশকিছু ছবি শেয়ার করেছেন গৌরি খান। ক্যাপশনে লিখেছেন, আমরা অনেক সময়ই সিলিংয়ের উপরে গুরুত্ব দিতে ভুলে যাই। যদিও সেটি আমাদের ঘরের পাঁচ নাম্বার দেওয়াল।
 
গৌরির এমন পোস্ট নজরে আসতেই সবার সামনেই স্ত্রীর কাছে মজার এক আবদার করলেন শাহরুখ। স্ত্রীর পোস্টের মন্তব্যের ঘরে তিনি লিখেছেন, 'দয়া করে আমার রেড চিলিজের অফিসের সিলিংগুলো নতুন করে ডিজাইন করে দিতে পারবে? আমি তোমাকে সেই কবে থেকে বলছি! আমি চাই আবারও কাজ শুরু হলে ভালো কিছুর দিকে তাকিয়ে থাকতে।'
 
যদিও এটাই প্রথমবার নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে বহুবার রসিকতা করতে দেখা গেছে বাদশাকে। গেল বছরে তিনি লিখেছিলেন, আমার অফিসের কাজে হাত দিবে কবে? এর উত্তরে গৌরি লেখেন, আমার হাতে যখন সময় থাকবে।
 
এদিকে ২০১৮ সালে 'জিরো'র ব্যর্থতার পর নতুন কোনও প্রজেক্টের ঘোষণা দেননি শাহরুখ খান। গেল কয়েকমাস ধরে শোনা যাচ্ছে, রাজনিধিমারু ও ডিকে'র পরবর্তী সিনেমার অংশ হতে যাচ্ছেন তিনি। এছাড়াও বলিউডের বাতাসে জোর গুঞ্জন রটেছে রাজকুমার হিরানির পরিচালনায় কামব্যাক করবেন কিং খান। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটেছেন তিনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান
আরও পড়ুন