Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

লাদাখের সংঘর্ষ নিয়ে অজয়ের সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৩:৩৪ পিএম
লাদাখের গালোয়ান উপত্যকায় ভারত ও চীনা সৈন্যের সংঘর্ষ নিয়ে পূর্ণদৈর্ঘ্য সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন বলিউডের অভিনেতা-প্রযোজক অজয় দেবগণ।
 
ভারতীয় গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি লাদাখে ঘটে যাওয়া ভারত ও চীনের সৈনিকদের সংঘর্ষ নিয়ে বলিউডে সিনেমা তৈরী হচ্ছে। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছে অজয় দেবগণ ফিল্মস এবং সিলেক্ট মিডিয়া হোল্ডিংস।
 
যুদ্ধভিত্তিক এই সিনেমাতে অজয় অভিনয় করবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। এমনকি কবে নাগাদ সিনেমার শুটিং শুরু হবে সে ব্যাপারেও খোলাসা করেননি চলচ্চিত্রের সঙ্গে যুক্ত কেউই। তবে সিনেমাতে কারা কাজ করবেন সেটি নিয়ে চলছে আলোচনা। শোনা যাচ্ছে, সবকিছু ঠিক থাকলে শিগগিরই সিনেমা ও শিল্পীদের নাম ঘোষণা করবে অজয়ের সংস্থা।
 
এদিকে সিনেমা নির্মাণের বিষয়টি নিশ্চিত করে ট্রেড অ্যানালিসিস্ট তরুণ আদর্শ টুইটারে লিখেছেন, 'এটা সত্যি যে, গালোয়ান উপত্যকায় ভারতীয় ২০ জন সেনা নিহতের ঘটনা অবলম্বনে অজয় দেবগন সিনেমা বানাতে যাচ্ছেন। তবে কোনো শিল্পীই এখনও চূড়ান্ত হয়নি। শুধু তাই নয়, সিনেমার নামও এখনও পর্যন্ত ঠিক হয়নি।'
 
প্রসঙ্গত, অজয় দেবগণকে সবশেষ দেখা গেছে 'তানহাজি' সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন কাজল ও সাইফ আলী খান। এছাড়া তার আসন্ন 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাদাখ

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ