Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামু সেনানিবাসে কর্তব্যরত মিলিটারী পুলিশের হাতে ইয়াবাসহ পাচারকারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৪:৩৩ পিএম

শনিবার (৪ জুলাই) সকাল ১০টায় ১ (এক হাজার) হাজার পিস ইয়াবা সহ রামু সেনানিবাসের সিএসডি গেট হতে মোঃ ইমরান নামে এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে কর্তব্যরত মিলিটারী পুলিশ।

মাদক ব্যবসায়ী মোঃ ইমরান ইজিবাইক যোগে মরিচ্যা হতে রামু যাওয়ার পথে রামু সেনানিবাসের এসএসডি এমপি গেইট অতিক্রমকালে কর্তব্যরত মিলিটারী পুলিশ তল্লাশি চালিয়ে ইজিবাইক এর ইন্জিন কাভারের নীচ থেকে একটি প্যাকেট উদ্ধার করে।

পরবর্তীতে উক্ত প্যাকেট থেকে ১ (এক হাজার) পিস ইয়াবা পাওয়া যায়।

সেনানিবাস সূত্রে জানা যায় যে, রামু-মরিচ্যা রোডে গমনাগমনকারী প্রতিটি যানবাহন সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম করার সময় দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ সদস্য কর্তৃক নিয়মিতভাবে তল্লাশি করা হয়ে থাকে।

এরই ধারাবাহিকতায় মরিচ্যা হতে রামুগামী ইজিবাইকটি তল্লাশি চালিয়ে উল্লেখিত সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মিলিটারী পুলিশ কর্তৃক আসামী কে উদ্ধার করা ইয়াবা সহ র‍্যাব-১৫ এর নিকট হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ