Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে করণকে অপমান করলেন অক্ষয়, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৪:৩৬ পিএম

সুশান্তের মৃত্যুর পর থেকে চারিদিকে শুধু একটিই শব্দ 'স্বজনপ্রীতি'। অভিনেতার মৃত্যুতে বলিউডের অন্ধকার দিকগুলো ক্রমাগত সামনে আসছে। এই অভিযোগে যে ক'জনকে কাঠগড়ায় তোলা হয়েছে তাদের মধ্যে শীর্ষে রয়েছেন করণ জোহর। বিতর্ক আর সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না এই পরিচালক-প্রযোজকের।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চ্যাট শো 'কফি উইথ করণ'-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্যে করণ জোহরকে অপমান করছেন অক্ষয় কুমার। খিলাড়ির এমন কান্ডে মজেছেন নেটিজেনরা।

একবার করণের চ্যাট শো 'কফি উইথ করণ'-এ হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। সেখানে অভিনেতার দিকে একের পর এক প্রশ্ন ছুড়তে থাকেন কেজে। এক পর্যায়ে তাকে জিজ্ঞেস করা হয় ক্যাটরিনা, কারিনা ও দীপিকা এই তিন জনের মধ্যে সবচেয়ে সুন্দর কে?

এমন প্রশ্নের উত্তরে অক্ষয় যা বললেন তার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না করণ। উত্তর তো দিলেনই না পাল্টা উপস্থাপককে প্রশ্ন ছুড়ে দিয়ে অক্ষয় বলেন, এখানে ঐশ্বরিয়ার নাম নেই কেন? আর তাতেই লজ্জার মুখে পড়েন কেজে।

বলিউড খিলাড়ি এখানেই থেমে থাকেননি। করণের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনি শোয়ে ডেকে এনে অহেতুক প্রশ্ন করে সবাইকে লজ্জায় ফেলে দেন। এতে কি আপনার কোনও লাভ হয় কিংবা কারোর ভুল সবার সামনে তুলে ধরে খুব মজা পান? এটা খুব খারাপ বিষয়। আক্কির এই ভিডিওটি নেট দুনিয়ায় এখন সুপার ভাইরাল। অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন