Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

উন্নয়ন অগ্রযাত্রার প্রচারে আপোষহীন ভূমিকা রাখছে দৈনিক ইনকিলাব-জাতীয় ইমাম উলামা পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৫:১৪ পিএম

দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন এর বিরুদ্ধে সম্প্রতি গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা জানিয়ে দ্রুত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন জাতীয় ইমাম উলামা পরিষদের চেয়ারম্যান ও ছদর ছাহেব (রহ.) পৌত্র মুফতি উসামা আমীন। আজ শনিবার এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।
বিবৃতিতে মুফতি উসামা আমীন বলেন, দৈনিক ইনকিলাব দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব , উন্নতি অগ্রগতি, দেশীয় সংস্কৃতি, ইসলামী তাহজীব-তমদ্দুন রক্ষায় এবং ভিনদেশি কৃষ্টি-কালচার, অপসংস্কৃতির আগ্রাসন মোকাবিলায় বলিষ্ঠ ভূমিকা রাখছে। ইনকিলাব সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সফলতার প্রচার প্রকাশেও আপোষহীন ভূমিকা রাখছে। ইনকিলাবের নামে হয়রানিমূলক মামলা দিয়ে সরকারের অগ্রযাত্রার একজন সফল প্রচারককে থামিয়ে দেয়ার অপচেষ্টা মাত্র। তিনি সরকারকে এ ব্যাপারে সজাগ থাকার এবং অবিলম্বে দায়েরকৃত মামলা প্রত্যাহারের আহ্বান জানান।



 

Show all comments
  • Jack Ali ৪ জুলাই, ২০২০, ৬:৪৪ পিএম says : 0
    O' Allah curse these criminals those who are destroying our beloved Country.. the government of Bangladesh.. wipe out them from our Beloved Country and establish the rule of Allah then we will be able to live without fear and also in peace.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন