Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় যাত্রী বেশে ইজিবাইক চুরির চেষ্টায় ধরা খেল চক্র

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৬:০৭ পিএম

যাত্রী বেশে মোটা অংকের টাকায় ইজি বাইক ভাড়া করে ওই বাইকের চালককে মিষ্টি ও পান সুপারী কিনতে পাঠিয়ে ইজিবাইক নিয়ে সটকে পড়ার চেষ্টা করে সস্ত্রিক ধরা খেল একটি চোর চক্রের হোতারা। অল্পের জন্য কিস্তির টাকায় কেনা ইজিবাইক ফিরে পেল চালক হাবিব ।
এই ঘটনার বিবরন দিয়ে বগুড়ার নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, শনিবার দুপুরে বগুড়ার গাবতলীর নাড়–য়ামালা স্টপেজ থেকে ৫০০ টাকা ভাড়ায় বগুড়া আসার চুক্তিতে হাবিব নামের এক ইজিবাইক চালকের গাড়িতে ওঠে সোনাতলার বালুয়াহাটের নান্নু মন্ডল (৩৮), তার স্ত্রী সেলিনা (৩৫) এ তাদের সহযোগি হান্নান প্রাং (৩০)। ওই যাত্রীবেশী চোর চক্রের সদস্যরা বগুড়ায় আসার পথে ইজিবাইক চালক হাবিবের সাথে কথায় কথায় বেশ খাতির জমিয়ে তোলে ।
ইজিবাইকটি বগুড়া শহরতলীর সাবগ্রাম এলাকায় আসলে যাত্রী সেলিনা বাইক থামিয়ে তাকে ১ কেজি মিষ্টি ও পান সুপারি কিনে আনতে বলে । সরল মনে ইজিবাইক পাশ্ববর্তি দোকান থেকে পান সুপারি ও মিষ্টি এনে দেখে তার ইজিবাইকটি যথাস্থানে নেই । তখন তার বুঝতে বাকি রইলোনা যে সে পাকচক্রে পড়ে ইজিবাইকটি হারিয়েছে । তবে সে হতদ্যোম না হয়ে অপর একটি সিএনজি যানে চড়ে অনুমান করে একদিকে রওয়ানা দিয়ে কিছুদুর গিয়ে দেখতে পায় বড়িয়া বটতলা এলাকায় তার ইজিবাইকটি চোরেরা চালিয়ে নিয়ে যাচ্ছে । এরপর দ্রুত গতির সিএনজি নিয়ে সে ইজিবাইকের সামনে দাঁড়িয়ে চিৎকার চেঁচামেচি শুরু করলে লোকজন ওই ইজিবাইকের ভেতওে অবস্থানকারী আটক কওে পুলিশে খবর দিলে নারুলী পুলিশ ফাঁড়ির সদস্যরা ইজিবাইক সহ আটক চোরদের থানায় নিয়ে যায় ।
বগুড়া সদরের ওসি হুমায়ুন কবীর সবকিছু শুনে ইজিবাইক চালক হাবিবকে তার ইজিবাইক ফিরিয়ে দেন এবং আসামীদের গ্রেফতার করে থানা হাজতে আটকের নির্দেশ দেন।এদিকে ইজিবাইক চোররা ধরা পড়েছে মর্মে খবর পেয়ে ইতোমধ্যেই হারিয়ে যাওয়া ৮/১০ জন ইজিবাইক মালিক এসে থানায় উপস্থিত হয়। তারা পুলিশকে জানান , কিছুদিন ধরেই একটি সংঘবদ্ধ চক্র, ইজিবাইক ও অটো রিক্সা চুরি করে তাদের সর্বনাশ করছে। তারা এই সংঘবদ্ধ চক্রের সবাইকে পাকড়াও কওে আইনের আওতায় আনার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজিবাইক

১৯ অক্টোবর, ২০১৮
১৪ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ