Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

জিদানের আকুতি...

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৭:০১ পিএম

বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নিয়ে এখন আলোচনা সব জায়গায়। আগামী মৌসুমে মেসি বার্সেলোনায় থাকছেন না- এমন খবরে বার্সাভক্তদের হতাশ করেছে। ৩ জুলাই¯ ú্যানিশ রেডিও স্টেশন ‘কাদেনা সার’-এর এক এক্সক্লুসিভ রিপোর্ট নাড়িয়ে দিয়েছে ফুটবল বিশ্বকে। সেখানে পরিষ্কার দাবি করা হয়েছে, আগামী মৌসুমেই ন্যু ক্যাম্প ছাড়ছেন লিওনেল মেসি। এ খবরে এখন থমথমে পরিবেশ বার্সেলোনায়। তাহলে কি এতদিনের সম্পর্ক সত্যিই চুকেই যাবে? তবে বার্সায় যে মেসির সময়টা বর্তমানে ভালো কাটছে না, এটা এখন সবাই জানেন। ক্লাব কর্তাদের সঙ্গে আর্জেন্টাইন তারকার টানাপোড়েন চলছে অনেক দিন ধরেই। এর মধ্যে তার ন্যু ক্যাম্প ছাড়ার খবর নিশ্চয়ই ভাবিয়ে তুলবে সবাইকে। খবর যাই হোক, চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদানও চাইছেন না, মেসির মতো বিশ্বসেরা একজন খেলোয়াড় লা লিগা থেকে বিদায় নেন। এ প্রসঙ্গে জিদান বলেন, ‘আমি নিজেও জানি না কী হবে। কিন্তু আমরা সব সময়ই চাইব, সেরা ফুটবলার (মেসি) যে, সে লা লিগায় খেলুক।’

স্প্যানিশ রেডিও দাবি করেছে, নতুন চুক্তির ব্যাপারে মেসি বার্সেলোনার সঙ্গে কথা বলাই বন্ধ করে দিয়েছেন। আর এখনকার চুক্তি শেষ হলেই পরের মৌসুমে আর বার্সায় থাকতে রাজি নন তিনি। সত্যিই যদি তেমন কিছু হয়, তা হলে স্পেনের ফুটবল বিপর্যয়ের মুখে পড়বে! ঠিক যেমনটা হয়েছিল, ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন