Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনা আক্রান্তের খবর গোপন রেখে চেম্বারে রোগী দেখায় পটুয়াখালীতে নোভা ডায়গনস্টিক সেন্টার লকডাউন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৭:৫৩ পিএম

পটুয়াখালী মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ ডাক্তার মোঃ মাহমুদুর রহমান করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পরও তা গোপন রেখে চেম্বারে রোগী দেখায় শহরের নোভা ডায়াগনস্টিক সেন্টারকে লকডাউন করা হয়েছে।
আজ শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী এবং সদর থানার অফিসার ইনচার্জ আক্তার মোর্শেদ উপস্থিত হয়ে অনির্দিষ্টকালের জন্য ওই ডায়গনস্টিক স্টেন্টারটি তালাবন্ধ করে দেন।
উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী জানান, ডাঃ মোঃ মাহমুদুর রহমান করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হওয়ার পরও তা গোপন রেখে নোভা ডায়াগনস্টিক সেন্টারে তার ব্যক্তিগত চেম্বারে গর্ভবতী রোগীদের চিকিৎসা প্রদান করেছন। এর পেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রশাসনকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করতে বলায় অনির্দিষ্ট কালের জন্য নোভা ডায়গনস্টিক সেন্টারকে লকডাউন করা হয়েছে।
উল্লেখ্য ডাক্তার মোঃ মাহমুদুর রহমান পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে গাইনী বিশেষজ্ঞ হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন, সর্বশেষ তিনি পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে অবসর গ্রহণ করে পটুয়াখালীতে নোভা ডায়াগনস্টিক সেন্টারে তার ব্যক্তিগত চেম্বারে রোগী দেখে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ