Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনাক্রান্ত ট্রাম্প জুনিয়রের বান্ধবী

দ্য নিউইয়র্ক টাইমস | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের গার্লফ্রেন্ড করোনা আক্রান্ত। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের বড় ছেলের প্রেমিকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলেই জানা গেছে মার্কিন মিডিয়া সূত্রে।
ফক্স নিউজ টেলিভিশনের সাবেক ব্যাক্তিত্ব কিম্বারলি গুইলফয়েল ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের সঙ্গে ডেট করছেন। সম্প্রতি তারা দক্ষিণ ডাকোতার মাউন্ট রাশমোর গিয়েছিলেন। ৫১ বছরের গুইলফয়েল রুটিন পরীক্ষায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন জানতে পেরে সঙ্গে সঙ্গেই আলাদা করে নিয়েছেন। প্রেসিডেন্টের সংস্পর্শে কারা এসেছিলেন তা জানতেই এই পরীক্ষা পরিচালনা করা হয়েছিল।
ট্রাম্প ফিনান্স কমিটির চিফ অফ স্টাফ সারগিও গর এক বিবৃতিতে জানিয়েছেন, ‘তিনি ভালো আছেন। তবে সঠিক তথ্য পেতে পুনঃরায় তার কোভিড পরীক্ষা করা হবে। কারণ তিনি এখনও উপসর্গহীন।’
তিনি আরও জানিয়েছেন, সাবধানতামূলক ব্যবস্থা হিসেবে আগামী সব অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে। আর তিনিও এই ঘটনার পরে সেলফ আইসোলেশনে রয়েছেন। সব পাবলিক ইভেণ্ট বাতিল করেছেন।’
মার্কিন মিডিয়ার তথ্য অনুযায়ী, গুইলফয়েল তৃতীয় ব্যক্তি যিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছাকাছি গিয়ে করোনা আক্রান্ত হয়ে ফিরেছেন। অন্যদের মধ্যে রয়েছেন একজন ব্যক্তিগত সাহায্যকারি এবং মার্কিন ডেপুটি প্রেসিডেন্টের প্রেস সচিব।



 

Show all comments
  • Abdus Samad ৫ জুলাই, ২০২০, ৫:৫৪ এএম says : 0
    আল্লাহ তুমি পৃথিবীর সকল মানুষকে করোনা নামক গজব থেকে হেফাজত করুন। আমিন৷।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন