Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছোট ভাইয়ের হাতে খুন বড় ভাই

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নরসিংদীর শিবপুরে মোবাইল ফোন নিয়ে দ্ব›েদ্বর জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ভোরে শিবপুর উপজেলার শাষপুর গ্রামে। নিহত বড় ভাই মোহাম্মদ আলী বিজয় ওরফে রিফাত (১৭)। সে উপজেলার শাষপুর (শহীদ মিনার সংলগ্ন) এলাকার আ: রশিদের ছেলে।
পুলিশ জানায়, নিহতের ছোট ভাই হিমেল (১৫) নিজের টাকা দিয়ে একটি মোবাইল ফোন কেনার তিন দিন পর মোবাইলটি হারিয়ে যায়।এতে হিমেল তার বড় ভাই রিফাতকে সন্দেহ করে এবং তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। গতকাল ভোরে নিজ বাড়িতে হিমেল তার বড় ভাই রিফাতকে গলাটিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। হত্যার পর সে প্রথমে তার চাচাকে খুনের ঘটনা জানায় এবং বাড়ি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষে থেকে অভিযোগ করলে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড়-ভাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ