Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আক্কেলপুর থানার ওসি প্রত্যাহার

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

জয়পুরহাটের আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদকে অনিয়মের অভিযোগে প্রত্যাহার করা হয়েছে। গত শুক্রবার রাতে থানা থেকে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। 

জেলা পুলিশের একটি সূত্র জানায়, আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়ন পরিষদের সদস্য সিরাজুল ইসলাম অনিয়ম ও ঘুষ দাবীর অভিযোগ এনে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন। এছাড়াও অনেকেই ওসির বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও সাধারণ মানুষকে হয়রানির কথা মৌখিকভাবে পুলিশ সুপারকে জানান। ওসির বিরুদ্ধে ওঠা এসব অনিয়ম ও অভিযোগ তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার মো. সাজ্জাদ হোসেনকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দেন পুলিশ সুপার।
জানা গেছে, অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় শুক্রবার সন্ধার দিকে ওসিকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। বর্তমানে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সেলিম মালিককে ওসির দায়িত্ব দেওয়া হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির সাংবাদিকদের জানান, পুলিশ সদস্যদের কোনো অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম ও সাধারণ মানুষকে হয়রানির অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন অনিয়মের অভিযোগে আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসি-প্রত্যাহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ