Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে অ্যাম্বুলেন্স দিলো সিটি ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস প্রতিরোধে সম্মুখযোদ্ধা পুলিশ সদস্যদের জরুরি স্বাস্থ্যসেবা ও যাতায়াতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে (সিএমপি) একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে সিটি ব্যাংক। সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের উদ্যোগে এই অ্যাম্বুলেন্সটি অনুদান হিসেবে দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনে সিটি ব্যাংকের পক্ষ থেকে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড এরিয়া হেড কায়েস চৌধুরী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমানের কাছে অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শ্যামল কুমার নাথসহ সিএমপি ও সিটি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ