Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় সচেতন হতে ভক্তদের কাছে কারিনার অনুরোধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১০:০০ পিএম

নভেল করোনাভাইরাসে প্রাদুর্ভাবে বিশ্বের প্রতিটি দেশেই চলছে লকডাউন। মার্চের মাঝামাঝি সময় থেকে জনতা কারফিউ জারি রয়েছে ভারতেও। ফলে সাধারণের পাশাপাশি ঘরবন্দি আছেন শোবিজ তারকারা। এই মহামারি পৃথিবী থেকে কবে বিদায় নিবে, সেকথাও জানা নেই কারোরই। আর সেকারণে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে করোনায় সচেতন হতে ভক্তদের অনুরোধ জানালেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কাপুর পরিবারের সদস্যদের নিয়ে একটি ছবি শেয়ার করেছেন কারিনা। ছবিতে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরিধান করে ক্যামেরার সামনে হাজির হয়েছেন ঋদ্ধিমা কাপুর, আদার জেইন, ভারত সাহানি এবং সাইফ আলী খান। ক্যাপশনে লিখেছেন, 'সবাই মাস্ক পরিধান করুন, সুরক্ষিত থাকুন।'

কারিনা এই ছবিটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যদিও মন্তব্যের অপশন বন্ধ রেখেছেন বেবো। আর সেকারণে চাইলেও ভক্তরা কোনো মন্তব্য করতে পারছেন না।

এদিকে লকডাউন চলাকালীন সময়ে স্বামী সাইফ ও পুত্র তৈমুরের সঙ্গে মেরিন ড্রাইভে গিয়েছিলেন কারিনা। সেসময় মুখে মাস্ক না পড়ার কারণে ব্যাপক সমালোচিত হয়েছিলেন তারা। যদিও পরবর্তী সময়ে মাস্ক ছাড়া কখনোই দেখা যায়নি তাদের।

প্রসঙ্গত, আমির খানের আসন্ন সিনেমা 'লাল সিং চাড্ডা'তে দেখা যাবে কারিনা কাপুরকে। সিনেমাটি চলতি বছরের গোড়ার দিকে মুক্তির কথা ছিলো। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে তা পিছিয়ে দেওয়া হয়েছে। জানা গেছে, চলচ্চিত্রের সঙ্গে যুক্ত অভিনয়শিল্পী ও কলাকুশলীদের সুরক্ষার কথা ভেবে এখনই শুটিং শুরু করতে চান না মিস্টার পারফেকশনিস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ