Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

রূপগঞ্জে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে অভিযান পরিচালনা করে শরিফ খান, আক্তার হোসেন, মামুন মিয়া ও আরমান হোসেন নামে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা, ভোলানাথপুর, কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোÑ উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা এলাকার মৃত মোছলেহ উদ্দিনের ছেলে শরীফ খান, ভোলানাথপুর এলাকার কাজিমউদ্দিনের ছেলে আক্তার হোসেন, কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে আরমান মিয়া, কায়েতপাড়া ইউনিয়নের নাওরা এলাকার মানিক মিয়ার ছেলে মামুন মিয়া।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাস মিয়া জানান, গ্রেফতারকৃতরা নিজ নিজ এলাকায় পাইকারীভাবে মাদকদ্রব্য বিক্রি করে আসছে। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক বিক্রি করার সময় বাগলা এলাকার শরিফ খানের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা, ভোলানাথপুর এলাকার আক্তার হোসেনের কাছ থেকে ৫০ ক্যান বিয়ার, কাঞ্চন মায়ার বাড়ি সুরুজের হোটেলের পিছন থেকে মাদক বিক্রি করার সময় মামুন ও আরমানকে ১২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ