Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সার্টিফিকেট ফেলে দেয়া বাড়িওয়ালা গ্রেফতার হয়নি

অপর একজন রিমান্ডে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

সম্পূর্ণ ভাড়া পরিশোধ করতে না পারায় শিক্ষার্থীদের সার্টিফিকেটসহ মূল্যবান মালামাল সিটি করপোরেশনের ময়লার গাড়িতে তুলে দেয়ার অভিযোগে শিক্ষার্থীদের করা মামলায় এখনও বাড়ির মালিক মুজিবুল হক ওরফে কাঞ্চনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অন্যদিকে পূর্ব-রাজাবাজার এলাকার আলিফ হোস্টেলের তত্ত্বাবধায়ক খোরশেদ আলমকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কলাবাগান থানার ওসি পরিতোষ কুমার জানান, বাড়ির মালিক আসামি মুজিবুল হক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযুক্ত ওই বাড়ির মালিককে ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে। শিক্ষার্থীদের সার্টিফিকেটসহ মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। আশা করি উদ্ধার হবে।
পুলিশ সূত্রে জানা গেছে, একই ধরনের ঘটনায় পূর্ব-রাজাবাজার এলাকার আলিফ হোস্টেলের তত্ত্বাবধায়ক খোরশেদ আলমকে শুক্রবার আদালতে তোলা হলে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আলিফ হোস্টেলে ১৩০ শিক্ষার্থী থাকতেন।
অন্যদিকে পলাতক বাড়িওয়ালা মুজিবুলের মালিকানাধীন কলাবাগানের ওয়েস্ট অ্যান্ড স্ট্রিটের রুবি ভবনে ৮ শিক্ষার্থী ভাড়ায় থাকতেন। শিক্ষার্থীরা করোনা মহামারিতে ক্যাম্পাস বন্ধ হলে বাড়িতে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন তাদের সার্টিফিকেট ও মালামাল ডাস্টবিনে ফেলে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সার্টিফিকেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ