Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সৈয়দপুর পৌরসভার মেয়রসহ আরো ১২জনের করোনা সংক্রমণ শনাক্ত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৯:৫৯ এএম

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টরসহ নতুন করে আরো ১২জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে আজ রবিবার পর্যন্ত সৈয়দপুর উপজেলায় করোনা সংক্রমণ শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬৩ জনে।
জানা গেছে, এর আগে সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের ছোট ভাই ব্যবসায়ী আলহাজ্ব মো. রশিদুল হক সরকারের করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়। তবে বর্তমানে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সে সময় রশিদুল হক সরকার করোনা ভাইরাসে সংক্রমিত হলে তাঁর বড় ভাই সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পিসিআর ল্যাবে পাঠানো হয়।গতকাল শনিবার ঢাকা থেকে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার সহ আরো ৬ জনের করোনা ভাইরাস সংক্রমণ পজিটিভ ফলাফল আসে। এছাড়াও গত ২ ও ৩ জুলাই সংগৃহিত নমুনা থেকে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. অহিদুল হকসহ আরো ১১ ব্যক্তির করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। দিনাজপুর এম. এ. রহিম মেডিক্যাল কলেজ থেকে গতকাল শনিবার সন্ধ্যায় নীলফামারী সিভিল সার্জন অফিসে ওই ফলাফল আসে।এ নিয়ে আজ রবিবার পর্যন্ত সৈয়দপুর উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে ৬৩ জনে। এদের মধ্যে ৩৯ জন্য সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন। আর বাকিরা নীলফামারী আধুনিক সদর, সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে এবং হোম আইসোলেশনে রয়েছেন।
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন আজ রবিবার। তিনি জানান, করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত ব্যক্তিদের প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনের নেয়া হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ