Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

তাপসী পান্নুকে তোপ দাগলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:২৩ পিএম

বলিউডে চলমান স্বজনপোষণ বিতর্কে এবার বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে তোপ দাগলেন আরেক অভিনেত্রী কঙ্গনা রানাউত। সম্প্রতি স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছিলেন 'পিঙ্ক' খ্যাত অভিনেত্রী। তার জেরে সোশ্যাল মিডিয়ায় নায়িকার প্রতি ক্ষোভ উগরে দিলেন বলিউডের কুইন।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত 'নাম শাবানা' সিনেমার প্রচারণার সময় কঙ্গনাকে উদ্দেশ্য করে তাপসী পান্নু বলেছিলেন, 'কাজ না পেলে স্বজনপোষণকে দায়ী করা ঠিক নয়।' কিন্তু সুশান্তের মৃত্যুর পর নেপোটিজমের শিকার নিজেই হয়েছিলেন বলে মন্তব্য করেন এই চিত্রতারকা।

এবার সেই পুরনো প্রসঙ্গে টেনে তাপসীকে তোপ দাগলেন কঙ্গনা। নিজের টুইটারে তিনি লিখেছেন, তাহলে এতদিন পর কেন তাপসী? আমি যখন বিষয়টি নিয়ে সরব হয়েছিলাম, তখন অনেক বহিরাগতই আমাকে বাঁধা দিয়েছে। আমাকে অপমান করেছে৷ এমনকি আমাকে সরাসরি আক্রমণও করেছিল। ফলে তাদের ভাগ্যে জুটেছে বিগ বাজেটের সিনেমা এবং সেরা অভিনয়শিল্পীর পুরস্কার। যে গাছের চারা বপন করেছিলাম, সেই গাছেরই ফল খাচ্ছ তুমি তাপসী। লজ্জা হওয়া দরকার তোমার বলেও মন্তব্য করেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

তবে এবারই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন তারা দু'জন। তাপসী যখন বলিউডে পা রাখেন, তখন সবাই তার চেহারা কঙ্গনার সঙ্গে তুলনা করেছিলেন। সেসময় নায়িকাকে কটাক্ষ করে রঙ্গোলী চান্ডেল বলেছিলেন, তাপসী হলো কঙ্গনার 'সস্তা কপি'। তাপসী শুরু থেকেই নীরব ছিলেন। এবারও বিষয়টি নিয়ে তাকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন