Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সাভারে যাত্রীবাহী বাসচাপায় নারী পোশাক কর্মী নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:৩৯ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীবাহী বেপরোয়া গতির বাসচাপায় এক নারী পোশাক কর্মী নিহত হয়েছে। এঘটনায় চাপাদেয়া বাসটি আটক করতে পারলেও এর চালক ও তার সহকারী পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুরাইয়া বেগম (৪০) মানিকগঞ্জ জেলার আঁটিগ্রামের আব্দুর সাত্তার খানের মেয়ে। সে সাভারের বলিয়ারপুর নগরকোন্ডা এলাকায় স্বামী মো. আলমের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় অবনী ফ্যাশন গার্মেন্টে কাজ করতেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, প্রতিদিনের মত সকালে কর্মস্থলে যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাসস্ট্যান্ডে সড়ক পারাপারের চেষ্টা করছিলেন। এসময় রাজধানী থেকে ছেড়ে আসা অগ্রদূত পরিবহনের একটি বেপরোয়া গতির বাস তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুরাইয়াকে মৃত ঘোষনা করেন।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের স্বজনদের খবর জানানো হয়েছে। পরবর্তীতে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ