Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আগামীকাল থেকে সীমিত পরিসরে খোলছে কুবি

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১:০৭ পিএম

আগামীকাল সোমবার থেকে সীমিত পরিসরে খুলছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়। ৪ জুলাই শনিবার বিশ্ববিদ্যালযয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, অতি প্রয়োজনীয় দাপ্তরিক কার্যক্রম সম্পাদন, ল্যাবরেটিরি, সেমিনার লাইব্রেরিসহ অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনাদি সংরক্ষণের স্বার্থে অফিসসমূহ ৬ জুলাই থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সীমিত পরিসরে খোলা থাকবে। তবে সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কর্মস্থলে আসতে হবে।
উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার পর গত ১৮ মার্চ থেকে বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়।
পরে ১০ এপ্রিল জনসংযোগ দপ্তর থেকে পাঠানো জরুরি বিজ্ঞপ্তির মাধ্যমে বিশ্ববিদ্যালয়টির সব একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি

১১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ