Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

যে কারণে ব্র‍্যাড পিটের সঙ্গে অভিনয় করেননি ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১:১৫ পিএম

বলিউডের লাস্যময়ী সুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টারে দেখা মিলেছে তার। নায়িকার নতুন সিনেমার জন্য এখনও মুখিয়ে থাকেন সিনেপ্রেমীরা। তবে ২০০৪ সালে হলিউডের 'ট্রয়' সিনেমায় অভিনেতা ব্র‍্যাড পিটের বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

পরে সিনেমাটি নির্মিত হয়েছিলো ঠিকই, কিন্তু আজও ঐশ্বরিয়ার সঙ্গে কাজ না করার আফসোস রয়ে গেছে পিটের! শোনা যায়, শুরুতে সিনেমার চিত্রনাট্য পছন্দ করেছিলেন নায়িকা। এই সিনেমাতে ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার কথা ছিলো তার। তবে ঘনিষ্ঠ দৃশ্যের জন্য সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। পরে তার পরিবর্তে নেওয়া হয় রোজ ব্রায়ানকে।

২০১২ সালে 'কিলিং মি সফটলি' সিনেমার এক সংবাদ সম্মেলনে ব্র‍্যাড পিটকে জিজ্ঞেস করা হয়েছিল, নায়িকা হিসেবে বলিউডের কাকে পেতে চান? এমন প্রশ্নের উত্তরে সরাসরি পিট বলেন, ঐশ্বরিয়ার কথা। অবশ্য এর কারণও খোলাসা করেছেন তিনি নিজেই। অভিনেতার কথায়, সে গুণে, মানে অনন্য এবং তার অভিনয়ে বৈচিত্রতা রয়েছে। পাশাপাশি প্রতিভার পরিচয় দিয়ে হলিউডে জায়গা করে নিয়েছেন তিনি।

তিনি আরও জানান, 'ট্রয়' সিনেমাতে তাকে হাতছাড়া করেছি। কিন্তু আগামীতে যদি সুযোগ পাই, তাহলে ওর সঙ্গে অভিনয় করতে চাই।

প্রসঙ্গত, ২০০৪ সালে অভিনেতা মার্টিন হেন্ডারসনের সঙ্গে জুটি বেঁধে 'ব্রাইড অ্যান্ড প্রেজুডিস' সিনেমা দিয়ে হলিউডে পা রাখেন ঐশ্বরিয়া রায় বচ্চন। পরে 'দ্য মিস্ট্রেস অব স্পাইসেস' এবং 'দ্য পিংক প্যানথার ২'-এ অভিনয় করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন