Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

রাজশাহীতে করোনায় মৃত রোগীর লাশ হাসপাতালে ফেলে গেলেন স্বজনরা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১:২৩ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত আজাদ আলী নামে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে লাশ হাসপাতালে ফেলে রেখে চলে গেছেন তার স্বজনরা।
উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাত ১১টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি নওগাঁর পত্মীতলার জামগ্রামে।
হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র সূত্রে জানা গেছে, শনিবার রাতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ওই রোগী মারা যান। তখন রোগীর স্বজনরা ছিলেন। কিন্তু মারা যাওয়ার পর থেকে ওই রোগীর স্বজনদের আর হাসপাতালে পাওয়া যায়নি। রোববার বেলা সাড়ে ১২টা পর্যন্ত রোগীর স্বজনদের কেউ আসেনি। পরে হাসপাতাল থেকে রোগীর স্বজনদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেছেন, আমরা রোগী নেব না। আপনারা দাফন করে দেন।
হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, আমরা রোগীর স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা রোগী নেবেন না বলে জানিয়েছেন। এখন আমরা কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে লাশ দাফনের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ