Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

স্বজনপোষণের অভিযোগ নিয়ে সরব হলেন টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ২:১৫ পিএম

সুশান্ত সিং রাজপুতের অকালে চলে যাওয়া এখনও মেনে নিতে পারছেন না কেউই। তার মৃত্যুর কারণ হিসেবে বলিউডের দলবাজি ও স্বজনপোষণকেই দায়ী করেছেন একাংশ। এই অভিযোগ থেকে বাদ পড়েননি বর্ষীয়ান অভিনেতা জ্যাকি পুত্র টাইগার শ্রফও। গেল কয়েকদিন ধরে তাকে ক্রমাগত প্রশ্নবিদ্ধ করতে উঠেপড়ে লেগেছেন নেটজনতারা। অবশেষে বিষয়টি নিয়ে সরব হলেন 'বাঘী' খ্যাত এই অভিনেতা।

নির্মাতা সাব্বির খানের পরিচালনায় ২০১৪ সালে 'হিরোপান্তি' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন টাইগার শ্রফ। এরপর 'বাঘী'র সবগুলো সিরিজ এবং 'ওয়্যার'-এর মতো জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এক কথায় নিজ গুনে বলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন এই তারকা সন্তান।

তবে অনেকেরই ধারণা, শুধুমাত্র স্টারকিড হওয়ার জন্যই বারবার সুযোগ পেয়েছেন টাইগার শ্রফ। কিন্তু নিন্দুকদের মুখ রোচক কথা মানতে একেবারেই নারাজ অভিনেতা।

সম্প্রতি বিষয়টি নিয়ে টাইগার শ্রফ বলেছেন, 'সবার মনে একটি ভুল তত্ত্ব কাজ করে। সেটা হলো স্টারকিডদের জন্য সবকিছুই সহজ। অস্বীকার করছি না যে, সুবিধা পাইনি। তবে ইন্ডাস্ট্রিতে নিজ গুণে বড় হতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হয়। আমি ভাগ্যবান, যেটা আমি করতে পেরেছি এবং আমার বাবার ছায়া থেকে বেরিয়ে আসতে পেরেছি!'

'ওয়্যার' খ্যাত এই অভিনেতা মনে করেন, আমার বাবা দীর্ঘ ৩০ বছর ধরে এখানে আছেন। তারও অনেক উত্থ্যান পতন গেছে। তবুও তিনি হার মানেননি। বর্তমানে সেই জায়গাটাতে আমি আছি, তাই আমাকে নিয়ে কথা হবে এটাই স্বাভাবিক। কিন্তু আমি নিজেকে প্রমাণ করেছি। নিজেকে প্রতিষ্ঠিত করতে কঠোর পরিশ্রম করতে হয়েছে আমাকে।

কাজের ক্ষেত্রে টাইগার শ্রফকে সবশেষ দেখা গেছে 'বাঘী থ্রি' সিনেমাতে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। এছাড়া বছরের গোড়ার দিকে অ্যাকশন থ্রিলার 'র‍্যাম্বো' এবং ২০২১ সালে 'হিরোপান্তি ২' এ দেখা মিলবে এই চিত্রতারকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ