Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিরামপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্নহত্যা!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৩:৩৩ পিএম

গতকাল (রবিবার) দিনাজপুর জেলার অন্তগত বিরামপুর পৌর এলাকার পল্লবী মোড় সংলগ্ন ওয়ালটন শো রুমে কমরত সবুজ আলীর স্ত্রী নাইমা আকতার মৌসুটি (২৮) স্বামী বাড়িতে না থাকার সুযোগে অঞ্জত কারনে একই এলাকায় একটি ভাড়ায় বাসার স্বামী স্ত্রী মিলে থাকতেন। স্বামী কমর্স্থলে থাকার সুযোগ স্ত্রী সোবার ঘরের ভিতরের দরজার সিটকি আটকে দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আন্ত হত্যা করে।
স্বামী সবুজ আলী জানান, শো-রুম থেকে বাসায় একা অবস্থানরত স্ত্রীর সাথে মোবাইলে যোগাযোগ করে তাকে না পাবার কারনে ভাড়া বাসায় এসে দেখেন ঘরের দরজা বন্ধ । ঘরের ভিতর থেকে দরজা বন্ধ থাকার কারনে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনা স্থালে এসে ঘরের দরজা ভেংগে ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে তার স্ত্রী ফ্যানের সাথে গলায় কাপড় পেঁচিয়ে আত্ন হত্য করে। নাইমা আকতার মৌসুটি ঝুলানো অবস্থায় মহল্লাবাসীর সহায়তায় পুলিশ লাশটি উদ্ধার করে। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বিরামপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন