Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

‘আরিয়া’র নতুন সিজনের ঘোষণা দিলেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৪:১৭ পিএম

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘আরিয়া’। এতে অভিনয়ের মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর পর্দায় কামব্যাক করেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সিরিজটি মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। সেই ধারাবাহিকতায় এবার সিরিজের দ্বিতীয় সিজনের ঘোষণা দিলেন অভিনেত্রী সুস্মিতা ও পরিচালক রাম মাধুবনি।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নির্মাতা রাম মাধুবনিকে সঙ্গে নিয়ে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন সুস্মিতা সেন। সেখানে আলাপচারিতার মাঝেই 'আরিয়া'র নতুন সিজনের ঘোষণা দেন তারা। পাশাপাশি প্রথম সিজনের প্রতিক্রিয়ার জন্য দর্শকদের ধন্যবাদও জানান তারা দু'জন।

অনলাইন স্ট্রিমিং সার্ভিস ডিজিনি প্লাস হটস্টারে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজে একজন সিঙ্গেল মাদারের ভূমিকায় দেখা গিয়েছিলো সুস্মিতাকে। তবে নতুন সিজনের চমক সম্পর্কে খোলাসা করে কিছুই বলতে চাননি তারা। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নতুন পর্বের কাজে হাত দিবেন রাম মাধুবনি।

বলিউডে চলতি স্বজনপোষণ ইস্যুতে সরব হয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। এক ভক্ত তাকে জিজ্ঞেস করেছিল, বলিউডের স্বজনপ্রীতির মধ্যে তিনি কিভাবে টিকে আছেন? এমন প্রশ্নের উত্তরে নিজেকে সামলে নিয়ে খুব সাবলীল ভাবেই অভিনেত্রী জানান, 'আপনাদের মতো ভক্তদের ভালোবাসা ছিল বলেই ইন্ডাস্ট্রিতে জায়গা হয়েছে।' প্রিয় তারকার সহজ স্বীকারোক্তি ভক্ত-অনুরাগীদের মন জয় করে নিয়েছে।

প্রসঙ্গত, সুস্মিতা সেনকে সবশেষ দেখা গিয়েছিলো কলকাতার 'নির্বাক' সিনেমাতে। এরপর শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘ ৫ বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন