Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনাকালে বাংলাদেশের স্বাস্থ্যখাত ভেঙে পড়েছে -ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৫:৩৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, করোনা পরিস্থিতিতে দেশের মানুষ অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে। বিভিন্ন স্বাস্থ্য সমস্যা নিয়ে হাসপাতালে গেলেও প্রয়োজনীয় চিকিৎসা সেবা মিলছে না। অপরদিকে মেডিকেল কলেজ ও সরকারি বিভিন্ন হাসপাতালে যন্ত্রপাতি সরবরাহ না করেই অনৈতিকভাবে বিল গ্রহণ করা হচ্ছে এবং উন্নতমানের যন্ত্রপাতির মূল্য গ্রহণ করে নি¤œমানের ও নকল যন্ত্রপাতি সরবরাহ করা হচ্ছে। আজ রোববার এক বিবৃতিতে মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ এসব কথা বলেন।
তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালে বাংলাদেশের স¦াস্থ্যখাত ভেঙে পড়েছে। ঢাকা মেডিকেলের ডাক্তারদের খাবার বিলের ঘটনা আমাদের দেশের জন্য লজ্জাজনক। এর দায়-দায়িত্ব সরকার কোনভাবেই এড়াতে পারে না। সরকারি পৃষ্ঠপোষকতায় ঠিকাদারদের সিন্ডিকেট চক্র খাবারের বিল নিয়ে সীমাহীন দুর্নীতি করছে। এ সিন্ডিকেটকে ভাঙ্গতে না পারলে দুর্নীতির করাল গ্রাস থেকে জাতি মুক্তি পাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১১ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন