Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামী রণবীরকে নয়, অন্য কাউকে পছন্দ দীপিকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৬:২৫ পিএম

বলিউডের বহুল চর্চিত তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিভিন্ন সময়ে নানা কারনেই সংবাদের শিরোনাম হন তারা। এবার এক মন্তব্যের জেরে ফের আলোচনায় উঠে এলেন 'পদ্মাবত' খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে স্বামী রণবীর সিংকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে শোনা যায় দীপিকাকে!

করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এর চতুর্থ এপিসোডে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। রাপিড ফায়ার পর্বে দীপিকাকে জিজ্ঞেস করা হয়, রণবীর সিং, সালমান খান, জন আব্রহাম ও হৃতিক রোশন এই ৪ জনের মধ্যে শার্টলেস অবস্থায় কাকে সবচেয়ে বেশি ভালো লাগবে?

যেহেতু রাপিড ফায়ার পর্ব, সেহেতু কোনও চিন্তা না করেই দীপিকা সরাসরি বলে ফেলেন; সালমান খান। এমন উত্তর শুনে খানিকটা অবাকই হয়েছিলেন সবাই। কেন স্বামী রণবীরকে বাদ দিয়ে, ভাইজানের নাম নিলেন তিনি। শুধুমাত্র সেকারনেই ব্যাপক সমালোচিত হয়েছিলেন এই বলিউড ডিভা।

কাজের ক্ষেত্রে দীপিকা পাড়ুকোনকে সবশেষ দেখা গিয়েছিল পরিচালক গুলজারের 'ছপাক' সিনেমাতে। তার অভিনীত আসন্ন সিনেমা কপিল দেবের বায়োপিক '৮৩'। যেখানে তার বিপরীতে দেখা যাবে স্বামী ও অভিনেতা রণবীর সিংকে।

দেখুন সেই ভিডিও



 

Show all comments
  • Jashodhara Purkayastha ৭ জুলাই, ২০২০, ১১:১২ এএম says : 0
    এদের কোনো কিছু ঠিক থাকে কি ?
    Total Reply(0) Reply
  • Suman Roy ৭ জুলাই, ২০২০, ৪:২৪ পিএম says : 0
    Hrithik is the best without shirt not Salman Khan.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ