Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারকে আধুনিক পর্যটন শহর হিসেবে গড়ে তুলতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নানামুখী পরিকল্পনা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৭:৫৮ পিএম

কক্সবাজারকে একটি আধুনিক পর্যটন শহর হিসেবে গড়ে তুলতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বাস্তবসম্মত নানামুখী পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে।

রবিবার (৫ জুলাই) উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম ও নব নিয়োগপ্রাপ্তদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্নেল (অব:) ফোরকান আহমদ একথা বলেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম ও নব নিয়োগ প্রাপ্তদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মন্ত্রণালয় থেকে জুমে সংযুক্ত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এ ছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জুমে আরো সংযুক্ত ছিলেন, জুয়েনা আজিজ, মুখ্য সমন্বয়ক, এসডিজি বিষয়ক, প্রধানমন্ত্রীর কার্যালয়, মো: শহীদ উল্লা খন্দকার, সচিব, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, রামু ক্যান্টনমেন্ট থেকে জুমে সংযুক্ত হয়েছিলেন, জেনারেল অফিসার কমান্ডিং, ১০ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, মেজর জেনারেল মো: মাঈন উল্লাহ চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এমপি জাফর আলম, ঢাকা থেকে জুমে সংযুক্ত ছিলেন এমপি সাইমুম সরওয়ার কমল, এমপি আশেক উল্লাহ রফিক, এমপি কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার, এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ শাফকাত আলী, কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এছাড়াও ছিলেন, উইং কমান্ডার মোঃ আজিম, সিও, র‌্যাব-১৫, লে. কর্নেল মো: শাহাব, সিও ১৬, ইসিবি, জেলাপরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, চেয়ারম্যান, জেলা পরিষদ, কক্সবাজার, সিভিল সার্জন
ডা. মো: মাহবুবুর রহমান, নির্বাহী প্রকৌশলীবৃন্দ, জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, কউকের প্রাক্তন বোর্ড সদস্যবৃন্দ এবং উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ