Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীতে বোরকা পার্টির সদস্য ২ ছিনতাইকারী আটক

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ৯:১৯ পিএম

ঈশ্বরদীতে বোরকা পার্টির ২ সদস্য ছিনতাইয়ের সময় হাতে নাতে ধরা পড়েছে। আজ রবিবার দুপুরে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে জনৈক মহিলা ক্রেতার ভ্যানেটি ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের সময় উপস্থিত লোকজন টের পেয়ে হাতে নাতে ধরে ফেলে। এরা হচ্ছে পাবনা শহরের মুজাহিদ ক্লাব এলাকার শাহীনুদ্দীনের স্ত্রী শাকিলা ওরফে শাম্মী (৩০)ও বিল্লাল হোসেনের স্ত্রী শিলা ওরফে দেলু (২৫)। ঘটনার পর তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দীনকে জিজ্ঞেস করলে তিনি বিষয়টির সত্যতা স্বীকার করেন এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান। ছিনতাই চেষ্টা ব্যার্থ হওয়ায় ভিকটিম মহিলা প্রায় ১৭ হাজার টাকা রক্ষা হয়েছে বলে জানাগেছে।
উল্লেখ্য, গত এক সপ্তাহে উল্লেখিত স্হানে বোরকা পার্টির সদস্যরা পরপর ২ টি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে ২ মহিলার কাছ থেকে ২ লাখ ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। উক্ত ঘটনা ঈশ্বরদী শহরে করোনার চেয়েও টক অবদা টাউনে পরিনত হয়। আজকের এই আটক হওয়ার বিষয়টি ক্রেতা বিক্রেতার মধ্যে স্বস্তি ফিরিয়ে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন